এশিয়ার মধ্যে ক্রেডিট ফাইন প্রিন্ট অনলাইন প্রিপেইড উপহার নোট প্রদান করুন

বেনিফিট অর্জনের সাথে সাথে, আপনার অবিবাহিত বাজিরদের কাছে একজনের গণনার একটি দুর্দান্ত x10 ফেরত দেওয়া উচিত যাদের মুনাফা পাওয়ার জন্য.7 থেকে ন্যূনতম সুযোগ রয়েছে। 4Rabet দ্রুত খোলার জন্য আপনি আপনার নি জের ইন্টারনেট ব্রাউজার বিকল্পগুলিতে আপনার হোমপেজ হিসাবে অফিসিয়াল ওয়েবসাইটটি রাখতে পারেন। একই সময়ে, আপনার নিজস্ব ওয়েব সাইটের নেটে ব্যক্তিগত বিভাগ বা গেমগুলি ধারণ করুন যাতে আপনি 2-সিম্পলি ক্লিক ট্রানজিশনের জন্য বুকমার্ক করতে পারেন।

4rabet customer care number india

আরও কি, এটির একটি বড় অন-লাইন ক্যাসিনো রয়েছে যেখানে গেমগুলির মধ্যে একটি চিত্তাকর্ষক নির্বাচন রয়েছে। 10Cric এমন একটি ডেক যা আপনি নিশ্চিতভাবে উজ্জ্বল করতে পারেন এর প্রতিনিধি-বান্ধব প্রোগ্রাম, সহজ কমিশন পছন্দ, এবং আপনি প্রত্যাহার করতে পারেন। এছাড়াও, 10Cric-এ নতুন স্বাগত যোগ করা বোনাসটি নতুন গেমিং ক্ষেত্রের সেরাদের মধ্যে রয়েছে। আপনার প্রশ্নের বিষয় যাই হোক না কেন, 4ra বেট প্রোফাইলগুলি চেষ্টা করে দেখুন এটি সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করার জন্য সবচেয়ে সহজ পদ্ধতি কেনা। এটি সম্ভবত 4rabet whatsapp নম্বর বা 4rabet গ্রাহক সহায়তার পরিমাণ হতে পারে।

আপনি ডেস্কটপ অভিযোজনে সঞ্চালন করার সাথে সাথে, আপনাকে যা তৈরি করতে হবে তা আসলে লগ ইন করতে হবে৷ একটি নতুন অ্যাকাউন্ট শুরু করুন বা বাজি পেতে একটি বর্তমানের সাথে নিবন্ধন করুন৷ আমার মতে, 4rabet আপনার সাথে যোগাযোগ করার জন্য উপলব্ধ স্ট্রীম উপলব্ধ আছে, যেহেতু পরিষেবার শর্তাবলী আপনি সঠিক সবকিছু করছেন.

  • আপনাকে একটি গেমিং সিস্টেমে সাহায্য করার জন্য একেবারে নতুন পেশাদারদের আকৃষ্ট করার অনেক সহজ উপায়ের মধ্যে একটি হল প্রথম আসল অর্থ জমার জন্য উপলব্ধ একটি সুবিধা ব্যবহার করা।
  • EPF উত্তোলন/পেমেন্ট মানে ডিশ থেকে অন্য ট্যাক্সেশন বন্ধ করার জন্য কেটে নেওয়া হয়।
  • শিরোনাম একই গেমপ্লে সরবরাহ করে যখন আসল ডিল কারেন্সির অভিজ্ঞতা হয়।
  • আপনাকে যা পরিচালনা করতে হবে তা হল রিসার্চ বার থেকে “4raBet” আকারে এবং আপনি নতুন লুক কী চালাতে পারেন।
  • কার্যকলাপ বিভাগ চয়ন করুন এবং একটি উপযুক্ত ফিট পেতে.

তাজা মোবাইল প্রিমিয়ার লীগ ভারতের সাধারণ সেলুলার এলিজাবেথ-স্পোর্টস প্রোগ্রাম ব্যবহার করে দেখুন। MPL হল একটি স্বপ্নের স্পোর্টিং ইভেন্ট প্ল্যাটফর্ম যা একেবারে নতুন ফ্রিমিয়াম মডেলে তৈরি। সাঁই শ্রীনিবাস, কিরণ গারিমেলা, এবং আপনি শুভম মালহোত্রার কাছ থেকে সেপ্টেম্বর 2018-এর মধ্যে এমপিএল তৈরি করার চেষ্টা করবেন।

লটারি ভিডিও গেম এবং আপনি ঘর্ষণ নোট হতে পারে

PlayFortuna উপস্থাপন করছি, একটি দর্শনীয় অন-লাইন ক্যাসিনো যেখানে আপনি স্লট গেম থেকে শুরু করে বিভিন্ন ধরনের অফার করতে পারেন যাতে আপনি ওয়েব ভিত্তিক পোকার টুর্নামেন্ট করতে পারেন। এখন লাইভ ক্যাম, ইমেলের মাধ্যমে সম্মানিত ভোক্তা সহায়তা অফার করে এবং আপনি সেলুলার টেলিফোন সহায়তা পাবেন, যা সব সময়ই পাওয়া যায়। এটি আপনাকে যা তৈরি করতে হবে তা মনে রাখা সহজ করে তুলবে। বিঙ্গো বিভিন্ন ধরনের বৈচিত্র্যের মধ্যে বিঙ্গো, যুদ্ধজাহাজ, কেনো, এফএলজি ভিডিও গেমস, লুপি স্টপ, লটারি এবং আপনি লটারির অভিজ্ঞতা নিতে পারেন। 1xBet-কে পৃথিবীতে দ্য-লাইন জুয়া খেলার উদ্যোগের জন্য সবচেয়ে জনপ্রিয় একটি হিসাবে বিবেচনা করা হয়। যা 2007 সালের মধ্যে পরিকল্পিত করার জন্য দ্য রেঞ্জে প্রোগ্রাম করার চেষ্টা করে যা কুরাকাও থেকে ফেডারেল সরকারের কারণে সাইন আপ করা হয়।

  • এটি 2018 সালে তৈরি করা হয়েছিল যা কুরাকাও ই-গেমিং লাইসেন্সের সাথে কাজ করতে পারে।
  • আপনি এই পদক্ষেপ নেওয়ার আগে, এখনও না, আমি বুকির খুব সহায়ক প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন নির্বাচনের দিকে নজর দিতে উত্সাহিত করি৷
  • লোকসান এবং কম হুমকি কমাতে নতুন “ব্যাঙ্কের অংশ” পদ্ধতি উপভোগ করা হয়।
  • প্রথম দিকে, আপনি যে বাজি তৈরি করতে পারেন তার থেকে নতুন ভিন্ন ধরনের সম্পর্কে আপনাকে পরিচিত হতে হবে।
  • ইমেইল আছে যে ভিতরে চূড়ান্ত করা আগের উপায় মত.

আপনার নিজের ব্যক্তিগত খেলার স্বাদ অনুযায়ী কাস্টমাইজ করা একটি সামঞ্জস্যযোগ্য সফ্টওয়্যার ছাড়াও ইনস্টলেশনের প্রয়োজন নেই। একই সময়ে, সুবিধা প্রদানের সীমাবদ্ধতা অ্যাকাউন্ট তথ্যের সাথে সম্পর্কিত যেমন ইমেল চুক্তির সাথে সাথে অ্যাকাউন্টের তথ্য এবং ক্রেডিট কার্ডের তথ্য চেক করা। ভারতীয় খেলোয়াড়দের থাকার জন্য, কমিশন পদ্ধতিগুলি অবশিষ্ট ছিল সাধারণ এবং সহজে নেভিগেট করার জন্য। 4raBet বৈশিষ্ট্যগুলি সর্বাধিক অনুমোদিত বেশ কয়েকটি অন্তর্ভুক্ত করতে সক্ষম হয়েছে এবং আপনি সময়নিষ্ঠ এবং মসৃণ ক্রয়ের জন্য তাদের সিস্টেমে সৃজনশীল শতাংশ পোর্টালগুলিকে অন্তর্ভুক্ত করতে পারেন।

🔵 আমি কত দ্রুত ব্যক্তিগত অ্যাকাউন্ট আনলক করতে পারি?

4Rabet ইন্ডিয়া অনেক স্পোর্টস বাজির বিকল্প অফার করে যাতে সব বড় টুর্নামেন্ট অন্তর্ভুক্ত থাকে এবং আপনি ঘটনাও ঘটাতে পারেন। পণ ছাড়াও, এখানে 1000 টিরও বেশি উত্তেজনাপূর্ণ, আকর্ষণীয়, এবং আপনি আপনার হুককে বাঁচাতে সর্বোচ্চ মানের গেম পাবেন। 4raBet চেষ্টায় নথিভুক্ত নতুন ভারতীয় পন্টাররা একটি দুর্দান্ত গ্রহণযোগ্যতা অতিরিক্ত পেয়ে স্বাগত জানায়। স্পোর্টস বেটিং এবং স্থানীয় ক্যাসিনো বাজির জন্য উপলব্ধ প্রতি দুটি শুভেচ্ছা প্রণোদনা রয়েছে।

আপনার সদস্যতা নিয়ন্ত্রণ নিন

প্রত্যেকের অতিরিক্ত সাধারণ অবস্থানের জন্য, নতুন বুকমেকারের পেমেন্ট 6 থেকে দূরে ছিল তাই আপনি 7% করতে পারেন। আইপিএল, নতুন ইংলিশ প্রমিনেন্ট লিগ, নতুন উয়েফা উইনারস গ্রুপের মতো সব বড় আন্তর্জাতিক ঘটনা এখানে সুরক্ষিত থাকে। প্রতিটি বিনোদনের জন্য প্রচুর অবস্থানের অবিশ্বাস্য সুযোগ রয়েছে। আপনি বেশ কয়েকটি বাজি রাখতে পারেন এবং প্রথম প্রত্যাহার উপাদানটি অনুশীলন করতে পারেন। যেমন অনেক 4Rabet রেটিং আপনাকে বলে, নতুন 4Rabet ওয়েবসাইটটি মোটামুটি একটি গ্রাহকের জন্য বন্ধুত্বপূর্ণ।

যত তাড়াতাড়ি আপনি বাজি রাখা, একটি বিচ্ছিন্নতা দ্রুত সেখানে ছিল. আপনি যদি টেলিফোনে রিয়েল টাইম দিকনির্দেশনা খুঁজছেন, আপনি সেগুলি কিনতে পারেন৷ আপনি 4raBet কাস্টমার কেয়ার কাউন্ট পেয়েছেন যা আপনাকে সাহায্য করার জন্য কল করতে পারেন৷ আপনি সম্ভবত আপনার ওয়েব সাইট থেকে রাষ্ট্রীয় Android সফ্টওয়্যার লোড করতে পারেন অন্যথায় একটি লিঙ্ক দিয়ে।

নীচের-ডান অংশে এই বিশেষ দিকটি অফিসিয়াল https://4rabet-app.com/bn/ ওয়েবপৃষ্ঠাগুলিতে বা নতুনতম বুকির থেকে প্রদত্ত নতুন অ্যাপ্লিকেশনটিতে দেখুন।4raBet দ্বারা সরবরাহ করা তাজা জীবন্ত ক্যাম ক্ষমতা আনুষাঙ্গিক পাঠাতে দেয়। এটি বেশ পছন্দের, আপনাকে তাৎক্ষণিকভাবে 4raBet প্রতিনিধিদের কাছে পৌঁছাতে দেয়।

4rabet.com থেকে, আপনি আপনার ACCA-এর সাথে একটি দুর্দান্ত 200% যোগ বোনাস উপার্জন করতে পারেন। আপনাকে যা তৈরি করতে হবে একটি বাজি রাখার চেষ্টা করুন যার ন্যূনতম ধাপে তিনটি বিকল্প রয়েছে এবং আপনি 1.25 বা তার বেশি ধাপের সম্ভাবনা থাকতে পারেন। এখন আপনার একটি সক্রিয় পছন্দ আছে যা আপনার আলমারিতে আসবে।

ভারতীয় প্রোফাইল ধারণ করা ভাল জিনিস যারা তাদের সেল ফোন থেকে বাজি রাখার ক্ষমতা অনুসন্ধান করে। শুরু করার জন্য, 4RaBet কোম্পানি এখন হয় একটি মোবাইল ব্রাউজার গেমিং অনুভূতি অফার করে অন্যথায় দেশীয় মোবাইল অ্যাপ ডাউনলোড করার জন্য। আশ্চর্যের বিষয় নয় যে গ্রাহক পরিষেবা বিকল্পগুলি বরং সীমাবদ্ধ, বাস্তবে খুব সীমিত। 4raBet-এর সময় টিমের সাথে আপনার যোগাযোগের একটি পদ্ধতি হল লাইভ স্পিক উইজেটের মাধ্যমে যা আপনার নিজের ডিসপ্লের নতুন বেস ডান হাত এলাকায় প্রদর্শিত হতে পারে। পরিসরে অবশ্যই ই-ক্রিয়াকলাপ রয়েছে, বাজি রাখার জন্য প্রগতিশীল প্রশংসক থাকা খুবই গুরুত্বপূর্ণ। এটি অনেকগুলি ভারতীয় কোম্পানির জনপ্রিয় ক্রীড়া ইভেন্টগুলির মধ্যে একটি, এই কারণেই পেশাদারদের পরিস্থিতির জন্য অনেকগুলি বিকল্প দেওয়া হয়।

আপনি একটি উত্সাহী নিমগ্নতা পাবেন এবং আপনি 4raBet এশিয়ার রিয়েল টাইম জুয়া এন্টারপ্রাইজগুলি থেকে অভিজ্ঞতা অর্জন করতে পারেন। নতুন বেট ক্যাশআউট ইনসেনটিভ আপনাকে বাজির মীমাংসা করার অনুমতি দেয় যখন আপনি তাদের দাবি করেন। আপনি যখন তাজা ক্যাশআউট ক্ষমতার সাথে মজা করার বাজির 1/2টিও অর্জন করেছেন, তখন আপনার কাছে সেই দিনগুলিতে নীচে কয়েকটি করার বিকল্প রয়েছে।

4raBet হল ইন্টারনেটে কাজ করা একটি দুর্দান্ত বুকি যেটি অ্যান্ড্রয়েড ওএস- এবং অ্যাপলের আইওএস-চালিত পণ্যগুলির নিজস্ব পৃষ্ঠাগুলিতে কয়েকটি অ্যাপ্লিকেশন সংস্করণও সরবরাহ করে। একই সময়ে, একজন বুকি মানে সম্মানিত সমর্থন পরিষেবার বৈশিষ্ট্য।পর্যালোচনার মধ্যে, 4raBet-এর সেরা গ্রাহক পরিষেবা সম্পর্কে কিছু দূরে রয়েছে, যদি এটি 4raBet গ্রাহক সহায়তা বিষয় বা অন্য কোনও পছন্দের সাথে যোগাযোগ করে। বুকমেকার 4rabet ভারতের মধ্যে সবচেয়ে পছন্দের জুয়া সাইট এবং আপনি এশিয়া হবে. ইন্টারনেটে আসল চুক্তির অর্থ জুয়া খেলার বা ট্রায়াল ফাংশনে নতুন অনলাইন গেম চেষ্টা করার অসংখ্য উত্তেজনাপূর্ণ সুযোগ রয়েছে।

তার কার্যকলাপে, লোকটি মাঝে মাঝে সবচেয়ে বড় লিগ এবং কিছু ক্রিকেট দেখছে। আরও অনেক কিছু জানতে দীনেশকে Facebook, IG, Myspace, Quora বা তার খ্যাতির ওয়েব পেজে প্রভাবিত করুন। এই সময়ে, সর্বাধিক ব্যবহৃত 4Rabet বিচ্ছিন্নতা মানে অবশ্যই বাংলাদেশে সদস্যরা বিকাশ। আমাদের প্রধান পেশাদারদের প্রত্যাহারের তারিখ যেহেতু এটি সব সময় ধরে নেয় না, এবং আমরা 4Rabet-এ খেলোয়াড়দের একটি বিচ্ছিন্নতা চার্জ ফি করি না। নতুন 4raBet জুয়া স্থাপনের ভিডিও গেম লাইব্রেরি উল্লেখ করতে এবং সদস্যতার পরিবর্তে বিনা খরচে অফার করা সমস্ত শিরোনাম পরীক্ষা করার জন্য নতুনরা আসলে বিনামূল্যে।শুধু নতুন “জুয়া স্থাপনা 4Ra ওয়েজার” পয়েন্টে যান, একটি অবস্থান, ডিজিটাল টেবিল অনলাইন গেম, অন্যথায় লোটো, এবং নতুন “ডেমো” বোতামে ক্লিক করুন।

অনলাইনে ক্রিকেট খেলার মালিক হতে, ভারতের অভ্যন্তরে নতুন 4rabet সাধারণ ভারতীয় এবং বিদেশী স্থানান্তর টিপস যেমন PayTM, UPI, এবং ক্রিপ্টোকারেন্সিও থাকতে দেয়। আজই Parimatch-এর সাথে একটি মার্চেন্ট অ্যাকাউন্ট খুলুন এবং ওয়েব স্পোর্টস বেটিং ব্যবসায় শিল্পের পছন্দের জায়গাগুলির একটি বড় সেটে বাজি ধরুন। একটি বিনামূল্যের অ্যাকাউন্ট আবিষ্কার করুন যেখানে এখন 4rabet আছে এবং আপনি আপনার বিশ্বের প্রিয় অন লাইন বাজি সংস্থার জায়গাগুলির একটি বিশাল ডিরেক্টরিতে বাজি ধরবেন। 4RaBet এখন ভারতীয় অংশগ্রহণকারীদের জন্য অনলাইন ব্যাঙ্কিং, UPI, Paytm Crypto Money ছাড়াও সহজ ডিটাচমেন্ট পছন্দ অফার করে এবং আপনি Bing পে করতে পারেন। প্রত্যাহারের জন্য পর্যাপ্ত সময় ধাপ 1-5 কার্যদিবসের মধ্যে হতে পারে এবং এটি কোনো ক্রয় ফিকে গুরুত্ব দেয় না। নতুনতম স্পোর্টসবুকটির জন্য আপনার খুব কমই অর্থ উত্তোলনের আগে তাদের বেটিং মানগুলি সম্পূর্ণ করতে হবে।

প্ল্যাটফর্ম ভিডিও গেম নির্বাচনের পছন্দ ছিল রিয়েল টাইম গেমস, ক্রিকেট, লোকাল ক্যাসিনো, রিয়েল টাইম পিপল, টেলিভিশন ভিডিও গেম এবং ইউ মে ডিজিটাল ফুটবল। প্রতিটি প্ল্যাটফর্মের মেনু বিকল্পগুলি তাদের সংশ্লিষ্ট থিম অনুসারে। 4rabet ইন্ডিয়া অন্যান্য প্রোগ্রামের তুলনায় অনেক আকর্ষণীয় ঘটনা অফার করে। ভিডিও গেমের প্রকার বাজি ধরার নতুন ক্যাটালগ সাধারণত একটি ড্রপ-ডাউন নম্বরের ভিতরে প্রধান ওয়েব পৃষ্ঠায় পাওয়া যায়। নিজের সুবিধার জন্য, আরও ভাল ঘটনা এবং আপনি চমত্কার প্রদান করতে পারেন এশিয়ার ভিতরেও চেকলিস্টের শিরোনামে রাখা হয়েছে। তা ছাড়া, আপনি বাকি পাশের জন্য সহজেই উপলব্ধ খেলাধুলার একটি থালা দেখতে পারেন।

প্রতিক্রিয়াশীল 24/7 গ্রাহক সমর্থন

যদিও তা নয়, প্রায় প্রতিটি স্পোর্টসবুক থেকে আলাদা, আপনি কেবলমাত্র শীর্ষ ঘটনাগুলি দেখতে পাবেন না, ইতিমধ্যে প্রস্তাবিত সমস্ত ঘটনাও দেখতে পাবেন। যা থেকে একটি গ্রহণযোগ্য সেলুলার ওয়েবসাইট আছে, তিনি একটি অ্যান্ড্রয়েড তৈরি করেছেন এবং আপনি একটি আইওএস সফ্টওয়্যার উপলব্ধ করবেন। আপনি ওয়েবসাইটে গিয়ে কিছু বিকল্প ইনস্টল করতে পারেন। আপনি ‘সমস্ত পোস্টিং’ লাইনের উপরে কয়েকটি নীলাভ কী আবিষ্কার করবেন। মাল্টি-গেমিংয়ের মালিক হতে, নতুন জীবন্ত অংশটি খুলুন এবং নির্দিষ্ট ম্যাচগুলির মাধ্যমে স্ক্রোলিং করার কারণে বেছে নিন এবং আপনি সঠিক প্রভাবগুলিকে আঘাত করবেন। সম্ভাবনা থেকে দূরে তাজা বারবার অবস্থান আপনাকে সাধারণত পছন্দগুলি নিয়ন্ত্রণ করার জন্য সঠিক মান পেতে সহায়তা করে।

সেইসাথে, একেবারে নতুন প্রশংসাপত্র প্রোগ্রাম আপনাকে নতুন স্যুট দেবে যা বাংলাদেশের বাজিকরদের থেকে সবচেয়ে বেশি মনোযোগী হতে পারে। আপনি আপনার ব্যক্তিগত কম্পিউটারে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রবেশ করার সুযোগ পেয়েছেন এবং আপনি যেখানেই যান সেখানে ইন্টারনেট ফাংশনগুলি ব্যবহার করার জন্য আপনি একই সময়ে মোবাইল ফোন করতে পারেন। অনুমোদনের পরে, কিছুক্ষণের মধ্যে অনুরূপ ইউনিটের জন্য প্ল্যাটফর্ম খোলার পরে আপনি স্বয়ংক্রিয়ভাবে আপনার নিজস্ব খ্যাতি উপলব্ধ করবেন। একেবারে নতুন লোকেদের জন্য, আমি একটি 4Rabet ইনসেনটিভ কামনা করছি, যা তাদের আমানতের বিষয় বাড়ানোর উপায় পেতে দেওয়া হয়। স্বীকৃতি যোগ করা বোনাস আবিষ্কার করতে, আপনাকে নিবন্ধন ফাংশন থেকে পতাকাটিতে ক্লিক করতে হবে।এইভাবে, আপনি উঠতে পারেন যাতে আপনি আপনার ডিপোজিটের 700% বা তার বেশি 90, 100 টাকা করতে পারেন।

এর মানে হল আপনি যত তাড়াতাড়ি আপনার পোস্টগুলি পূরণ করতে হবে। 1xBet-এ সর্বনিম্ন পুট নম্বর যা সম্পর্কে কথা বলা হচ্ছে তা হল এক ধাপ $, যেখানে সর্বাধিক পুট পরিমাণ গেমারের উপর নির্ভর করে। সবচেয়ে বড় বিষয় হল যে ওয়েবপেজগুলি আপনাকে একটি জমা বা প্রত্যাহার কমিশন চার্জ করে না।এবং, সমস্ত ডাম্পগুলি তাত্ক্ষণিকভাবে তৈরি করা হয়, যতক্ষণ না আপনি নির্দিষ্ট প্রযুক্তিগত বিষয় খুঁজে পান।

তবুও, গ্রাহক সহায়তার জন্য এই 4RaBet মতামত পড়ার সাথে সাথেই, আপনি ভিতরে ভিতরে বিরক্ত। তা সত্ত্বেও অত্যন্ত ক্ষতিকর 4RaBet অ্যাপ্লিকেশনগুলি হল যেগুলি ভাইরাস ধারণ করে৷ এই ধরনের সফ্টওয়্যার আপনি নতুন স্মার্টফোনকে সংক্রমিত করবেন যাতে ভাইরাস বা অন্য কোনো ভাইরাস রয়েছে যা অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যাঙ্কিং এবং অন্যান্য তথ্য অ্যাক্সেস পাবে।

আইপিএল সিজনে লক্ষ লক্ষ টাকা বিনিয়োগ করা হয় এবং তাই মুদ্রা অনলাইন গেমের উচ্চ সীমা প্রদান করে। নতুন আইপিএলের জন্য, খেলা একটি পরিচিত ঘন হয়ে উঠেছে। সেরা তারকা, ক্রিকেটার, চিয়ারলিডার এবং গ্ল্যামার মহিলারা সামগ্রিক খেলাটি কার্যকরভাবে ব্যবহার করেছেন। ভারতের জন্য, আইপিএল মরসুম একটি উত্সব পরিবেশ দিয়ে শুরু হয়।

ওয়েবসাইটগুলি আগের চেয়ে অনেক বেশি সহায়ক হবে। সম্ভবত আপনি এই নিবন্ধটি নিয়ে আলোচনা করে 2য় নিবন্ধ তৈরি করছেন। আপনার নিজের নাকের ছিদ্র ঘষা, যদিও এটি চুলকায়, বোঝাতে পারে আপনি অসৎ। আপনি একটি উদ্বেগ উত্তর যখন আপনার ইন্টারভিউয়ার একেবারে নতুন hushed সমাধান সঙ্গে আসা উচিত, আপনার পাই ফাঁক বন্ধ করুন এবং আপনার আগের প্রতিক্রিয়া উপর আস্থা প্রদর্শন. আমি দৃঢ়ভাবে তত্ত্বটি শুরু করার জন্য প্রত্যাখ্যান করেছিলাম, তবে জোনাস তাজা একজন যা আমাদের সকলের কাছে এটি আসলে সঠিক ছিল তা নিশ্চিত।

Scroll to Top